কলাপাড়া চৌকি আদালত আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা | আপন নিউজ

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচন: তীব্র গরম উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে সভাপতি আতিক, সম্পাদক রায়হান; প্রভাতি জনকল্যাণ সংস্থা’র পূর্ণাঙ্গ কমিটি গঠন আমতলীতে সৌদি রিয়াল প্র’তা’র’না চক্রের পাঁচ সদস্য গ্রে’প্তা’র কলাপাড়ায় চাঁদাবাজির অভিযোগে ইউপি সদস্য সহ ৪ জনের বিরুদ্ধে মামলা কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী
কলাপাড়া চৌকি আদালত আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

কলাপাড়া চৌকি আদালত আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা

আপন নিউজ অফিসঃ কলাপাড়া চৌকি আদালত আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা ও নৈশভোজ বুধবার রাতে বার ভবনে অনুষ্ঠিত হয়েছে।

চৌকি আদালত আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও জেলা আইনজীবী সমিতির প্রতিনিধি অ্যাডভোকেট খন্দকার নাসির উদ্দীন’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান এমপি।

অ্যাডভোকেট মো: সাইদুর রহমান ও চৌকি আদালত আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাডভোকেট মো: আনোয়ার হোসেন’র সঞ্চালনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: আবুল কালাম, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জিপি অ্যাডভোকেট এম শাহাবুদ্দিন, সাধারন সম্পাদক ও এজিপি অ্যাডভোকেট মো: ফিরোজ আলম, প্রেসক্লাব সভাপতি মো: হুমায়ুন কবির প্রমূখ।

এসময় আইনজীবীদের পক্ষ থেকে স্বল্প পরিসরের ভাড়াটে ভবনে ফৌজদারী ও দেওয়ানী আদালতের বিচারিক কার্যক্রম পরিচালনায় বিচারপ্রার্থী মানুষ, আইনজীবী, বিচারক সহ আদালতের কর্মকর্তা-কর্মচারীদের দূর্ভোগের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো: দেলোয়ার হোসেন, অ্যাডভোকেট নাথুরাম ভৌমিক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান এমপি বলেন, ’আদালতের চলমান এ সমস্যা নিরসনে আমি আপনাদের সাথে নিয়ে আইনমন্ত্রীর সাথে দেখা করে এর সমাধান কল্পে উদ্দোগ নেবো। এছাড়া আমার বিশেষ বরাদ্দ থেকে ৫০ হাজার টাকা বারের উন্নয়নে দিয়েছি, আরও ১ লক্ষ টাকা দেয়ার ঘোষনা দিচ্ছি।’

এর আগে অতিথিবৃন্দ বার ভবনে এসে পৌঁছলে আইনজীবী নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন তাঁদের।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!